1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিসেম্বরেই হংসিকার বিয়ে

  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : হাতে আর এক মাসও নেই। বিয়ের পিঁড়িতে বসবেন হংসিকা মোতওয়ানি। খবর গোপন ছিল এত দিন। অভিনেত্রীর সঙ্গে রহস্যময় এক পুরুষের দেখা মিলছিল বেশ কয়েক মাস ধরেই। জানা গেল, তাঁরই বাগ্‌দত্তা হংসিকা। পাত্রের নাম সোহেল কাঠুরিয়া। পেশায় তিনি মুম্বইয়ের ব্যবসায়ী। ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গিয়েছে, চারহাত এক হতে চলেছে আগামী ডিসেম্বরের ৪ তারিখ।

যদিও শীতের মরসুম। বলিউডের বর্তমান প্রবণতা অনুযায়ী উৎসব শুরু হবে আগেই। সূত্র জানিয়েছে, ‘‘ডেস্টিনেশন ওয়েডিং হবে জয়পুরে। পরিবার এবং বন্ধুরা উড়ে যাবেন সেখানেই। ডিসেম্বরের ২ তারিখ থেকে বিয়ের অনুষ্ঠান। চলবে ৪ তারিখ অবধি।’’

প্রথম দিনে সুফি গানের আসর। তার পর মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন। হংসিকার গায়েহলুদের অনুষ্ঠান ৪ তারিখ, ভোরবেলা। তার পর বিয়ে শেষে সন্ধ্যায় ক্যাসিনো পার্টি। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি। ঐতিহাসিক শহর জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে জমকালো বিয়ে হতে চলেছে হংসিকা-সোহেলের।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্বন্ধ করেই বিয়ে হচ্ছে দু’জনের। পাত্র পছন্দ করেছে পরিবার। তবে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছেন, আসলে প্রেমিককেই বিয়ে করছেন হংসিকা। সোহেলের সঙ্গে তাঁর নাকি বেশ কয়েক বছর ধরেই সম্পর্ক রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..